Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

২য় বারের মতো দৌলতদিয়া যৌনকর্মীর জানাযা

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

হাজারো মানুষের সরব উপস্থিতিতে রাজবাড়ীর দৌলতদিয়ায় যৌনকর্মীর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। প্রথম জানাজার চেয়ে তিনগুণ মানুষের অংশগ্রহণে জানাজা অনুষ্ঠিত হওয়ায় শঙ্কা কেটেছে এই পল্লীর বাসিন্দাদের। গত বৃহস্পতিবার সন্ধ্যায় রিনা বেগম নামে এক যৌনকর্মী মারা যাওয়া খবর ছরিয়ে পরলে মুহুর্তেই জরো হতে থাকে মানুষ। রাত ৯টায় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দসহ হাজার খানেক মানুষ জরো হয় দৌলতদিয়া পূর্ব পাড়া এলাকায়। ধর্মীয় নিয়ম মেনে জানাজা পরিয়ে নির্দিষ্ট কবরস্থানে দাফন করা হয় যৌনকর্মী রিনা বেগমকে। জানাযায় রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহ উদ্দিন, মো. ফজলুর রহমান, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর সরিফ, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান পিপিএমসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মো. কর্মকর্তা আশিকুর রহমান জানান, প্রথম আমিও একটি শঙ্কার মধ্যে ছিলাম। তবে আজ মনে হচ্ছে আমিও যেন একটি স্বীকৃতি পেলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানাযা

২৯ ফেব্রুয়ারি, ২০১৬
২৪ জানুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন