Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

ধামরাইয়ে দুস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে অসহায় দুস্থ পরিবারের মাঝে বিনামূল্যে ঘরের ঢেউটিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলের দিকে উপজেলা পরিষদের সামনে এ ঢেউটিন ও নগদ টাকার চেক বিতরণ করেন সংসদ সদস্য মুক্তিযাদ্ধা আলহাজ বেনজীর আহম্মদ। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. সামিউল হক।
এ সময় উপস্থিত ছিলেন কুশুরা ইউপি চেয়ারম্যান এনায়েতুর রহমান এনা, ধামরাই ইউপি চেয়ারম্যান সাহাবউদ্দিন, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, সূয়াপুর ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব, রোয়াইল ইউপি চেয়ারম্যান মিন্টু, যদ বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান বি এম মাসুদ রানা, উপজেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য বিল্লাল হোসেন প্রমুখ।
১২৬টি পরিবারের মাঝে ১৫৬ বান্ডেল ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে চেক দেয়া হয়।
প্রকাশিত সংবাদ প্রসঙ্গ ও প্রতিবেদকের বক্তব্য
গত ৯ ফেব্রুয়ারি দৈনিক ইনকিলাবের ৯ম পৃষ্ঠায় ‘লোহাগাড়ায় টোকেনে চাঁদাবাজি’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার পদুয়া রেঞ্জের ডলুবিটের বিট কর্মকর্তা মো. মোবারক হোসেন।
তিনি তার স্বাক্ষরিত প্রতিবাদলিপিতে বলেন, সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও মনগড়া। সংবাদটি নিয়মনীতি অনুসরণ করে করা হয়নি। আমি সংবাদটির তীব্র প্রতিবাদ জানাই।
প্রতিবেদকের বক্তব্য
উক্ত প্রকাশিত নিউজটি সম্পূর্ণ সত্য, তথ্যবহুল ও বাস্তবধর্মী। যা নিউজের সাথে প্রকাশিত ছবিই প্রমানের জন্য যথেষ্ট।
সংবাদটি সংগ্রহের জন্য সরেজমিনে দেখা যায়, দিনদুপুরে রাস্তায় দাঁড়িয়ে বিট অফিসের জনৈক কর্মচারী নিজ হাতে কাঠ ভর্তি গাড়ির চালকের নিকট থেকে টোকেন নিচ্ছেন, যার স্থিরচিত্র ধারণ করা হয়েছে। যা প্রতিবেদকের নিকট সংরক্ষিত আছে। উক্ত বিট কর্মকর্তার বক্তব্যও নেয়া হয়েছে, যার কলরেকর্ড সংরক্ষিত আছে। কাজেই নিউজটি কিছুতেই মনগড়া, বানোয়াট, মিথ্যা ও ভিত্তিহীন বলার কোন অবকাশ নেই। সংবাদটি যথাযথ নিয়ম মেনে করা হয়েছে। এখানে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুস্থ


আরও
আরও পড়ুন