Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

নাঙ্গলকোটে বিচার দাবিতে মানববন্ধন

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের বড়কালী গ্রামের অটোরিকশা চালক জামাল হোসেনের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয় এলাকাবাসী। গতকাল শুক্রবার বড়কালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ইউপি সদস্য আব্দুল মমিন, নিজাম উদ্দিন খোকন, শাহ আলম, মীর হোসেন মোল্লা, মনির হোসেন, ডা. সিদ্দিকুর রহমান প্রমুখ। বক্তারা বলেন, জামালের উপর সস্ত্রাসী হামলার তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানান এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
জানা যায়, গত ১২ ফেব্রæয়ারি বুধবার সন্ধ্যায় উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের বড়কালী গ্রামের অটোরিকশা চালক জামাল হোসেনের অটোরিকশায় তার গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী রোকেয়া বেগমসহ দুইজন যাত্রী বক্সগঞ্জ বাজার থেকে মাছিমপুর গ্রামে রওনা দেয়। অটোরিকশটাটি মাছিমপুর ব্রিজের উপর পৌঁছলে ২ যাত্রীসহ ৫-৬ ভাড়াটিয়া সন্ত্রাসী জামালকে অটোরিকশা থেকে নামিয়ে কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর আহত জামালকে এলাকাবাসী উদ্ধার করে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের লোকজন জানান, বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১৫ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন