Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

সোনার নৌকায় কোটালীপাড়া আ.লীগ সভাপতি ও সম্পাদক

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কুশলা ইউনিয়ন আ.লীগের সোনার নৌকায় উঠলেন গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আ.লীগের নব নির্বাচিত সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কুশলা মাদরাসা মাঠে কুশলা ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত এক উষ্ণ সংবর্ধনায় নৌকায় ওঠেন তারা।
এর আগে দুইটি সোনার নৌকা ও বাগানের গাঁদা ফুলের তাজা মালা নিয়ে অপেক্ষা করেন কুশলা ইউনিয়ন আ.লীগের নেতাকর্মীরা। নেতারা সভাস্থলে উপস্থিত হলে মুহুমুর্হু শ্লোগান আর করতালির মাধ্যমে তাদেরকে স্বাগত জানান তারা। প্রথমে সভাপতি ও সাধারণ সম্পাদককে এবং একে একে সবাইকে ফুল দিয়ে বরণ করেন। তারপরে ঘাটে ভিরানো সোনার নৌকা অপেক্ষা করেল যাত্রী হয়ে সভাপতি, সাধারণ সম্পাদক স্বাদরে উঠে পরেন। কুশলা ইউনিয়ন আ.লীগ সভাপতি দিলীপ কুমার বাড়ৈর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, প্রধান বক্তা ছিলেন পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর জামশেদ আলী শেখ। বিশেষ বক্তা ছিলেন উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হিরণ ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া। অন্যন্যদের মধ্যে উপজেলা আ.লীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক আতিকুজ্জান বাদল, সহ-দফতর সম্পাদক রুহুল আমিন খান, সাবেক চেয়ারম্যান চৌধুরী সুলতান মাহামুদ কালু, কুশলা ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক শেখ জামাল, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি ফজলুর রহমান দিপু, সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ হাজরা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন