Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

শাহিদ কাপুরের সাথে ব্রেকআপের কারণ বললেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৩০ পিএম

চোদ্দ বছর পর শহিদ কাপুরের সাথে ব্রেকাপের কারণ বললেন কারিনা কাপুর। ২০০৬ তাদের দুজনের ব্রেকাপ হয়। এ নিয়ে তখন বলিউড পাড়ায় ব্যপক আলোচনা হয়ে ছিলো। সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা বলেন, ‘নিয়তিই অন্য দিকে নিয়ে গিয়েছিল’।

‘জব উই মেট’-এর সেটেই নাকি উল্টে গিয়েছিল সমীকরণ। প্রথমে নাকি ওই ছবি করতে সরাসরি না বলে দিয়েছিলেন কারিনা। জোর করেন শাহিদই। তাদের প্রেম তখন জমাটি। তাই না করতে পারেননি তিনি। সিনেমাও সুপারহিট। পর্দায় গীত-আদিত্যর বিয়ে হলেও শাহিদ-কারিনা আলাদা হয়ে যান হঠাৎই।

এদিকে তখন কারিনার জীবনে অন্য পুরুষ। ছোটে নবাব সইফ আলি খান। চলছে ‘তাসান’-এর শুটিং। আর সাথে করিনার জিরো ফিগার। বক্স অফিসে সে ছবি দাগ কাটতে পারেনি। মুষড়ে পড়েছিলেন কারিনা। ডুবে গিয়েছিলেন হতাশায়। তার কথায়, ‘ভেবেছিলাম তাসান আমার কেরিয়ার বদলে দেবে। কিন্তু হল ঠিক উল্টো। ‘জব উই মেট’ আমার কেরিয়ার বদলে দিয়েছিল। আর ‘তাসান’ আমার জীবন।’

শাহিদ একবার বলেছিলেন তাদের দু’জন দুই মেরুর। ঠিক যেন ‘জব উই মেট’-এর গীত এবং আদিত্য। একদিকে আবেগ প্রবণ, বকবকে করিনা আর অন্যদিকে শান্ত, ধীর শাহিদ। বিচ্ছেদের পর তাদের ব্যক্তিগত সম্পর্কও ঠেকেছিল তলানিতে। ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস দীর্ঘদিন কথা বন্ধ...সময়ের সাথে বদলেছে সমীকরণ। ‘উড়তা পঞ্জাব’ ছবিতে দু’জনে একসাথে কাজও করেছেন। সাংসারিক জীবনেও খুশি তারা। ২০১২-তে ছোটে নবাব সইফ আলি খানের সাথে বিয়ে হয় কারিনার। ২০১৫-তে শাহিদ গাঁটছড়া বাঁধেন মীরা রাজপুতের সাথে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন