Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা ২০২০ এর সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সদর দপ্তর লজিস্টিক্স এরিয়া এর তত্ত্বাবধানে গত বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসস্থ আর্মি স্টেডিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন এরিয়া কমান্ডার, লজিস্টিক্স এরিয়া মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান।
এবারই প্রথমবারের মত সেনাবাহিনীতে আন্তঃফরমেশন কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগিতায় ২৪ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ৯ পদাতিক ডিভিশন দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। ২৪ পদাতিক ডিভিশন দলের সৈনিক হোসাইন আহমেদ শ্রেষ্ঠ প্রতিযোগী এবং ৯ পদাতিক ডিভিশন দলের সৈনিক শুভ চন্দ্র রায় শ্রেষ্ঠ নবীন প্রতিযোগী হওয়ার কৃতিত্ব লাভ করেন। সমাপনী অনুষ্ঠানে সকল দলের খেলোয়াড় ছাড়াও ঢাকা ও মিরপুর সেনানিবাসে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল পর্যায়ের সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।- আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবাডি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ