Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ঘোড়াঘাটে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

হিলি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

 দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতি প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার বেলোয়া উপজাতি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে ওই ৪ ডাকাতকে দেশি অস্ত্রসহ আটক করা হয়।
আটকরা হলো, দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার শীবরামপুর গ্রামের হাছেন আলীর ছেলে মনোয়ার হোসেন (৩৮) একই গ্রামের আবুল হোসেনের ছেলে আক্তারুল (২৮)। অপর দু’জন হলেন, পার্শ¦বর্তী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার আলীগাঁও গ্রামের রোস্তম আলীর ছেলে আশরাফুল ইসলাম (২৬) ও একই উপজেলার পুইয়াগাড়ী গ্রামের জসিম উদ্দীনের ছেলে আ. বারিক (৩৫)। ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম ইনকিলাবকে জানায়, উপজেলার বেলোয়া উপজাতি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ডাকাত দল একত্রিত হয়ে প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ডাকাত দলকে চারদিক দিয়ে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে একটি গ্রিল কাটার, বড় কেসি, শীট কাটার, সাবল, পশু কুড়াল, রড, রেঞ্জ ও রশিসহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটক ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় অপহরণ, ডাকাতি ও ধর্ষণসহ একাধিক মাদক মামলা রয়েছে। এ ব্যপারে ঘোড়াঘাট থানায় মামলা হয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৪ নভেম্বর, ২০২০
২২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ