Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চাঁদা না দেয়ার জের নাঙ্গলকোটে ছাত্রলীগ-যুবলীগ নেতার বাড়িতে হামলা

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের মগুয়া গ্রামে চাঁদা না দেয়ায় ৬ ছাত্রলীগ-যুবলীগ নেতার বাড়িতে বৃহস্পতিবার গভীর রাতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় এক সদ্য ভূমিষ্ঠ শিশু ও গর্ভবতীসহ ৭ জন আহত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঢালুয়া ইউনিয়নের মগুয়া গ্রামের আনা মিয়ার ছেলে নেছার উদ্দিন রাতে পার্টি দেয়ার কথা বলে ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরমান হোসেন, ওয়ার্ড যুবলীগ সহসম্পাদক আল আমিন, যুবলীগ নেতা ফারুক হোসেন, শ্রমিকলীগ নেতা রাসেল হোসেন, ছাত্রলীগ নেতা পাবেল ও নয়নের নিকট চাঁদা দাবি করে। তারা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে নেছার ও একই গ্রামের হৃদয়, সিপাত, সৌরভ, শেখ ফরিদসহ ১৫/২০ জনের সন্ত্রাসী গ্রæপ গত বৃহস্পতিবার গভীর রাতে তাদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। সন্ত্রাসীদের হামলায় মগুয়া গ্রামের স্থানীয় ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরমান হোসেনের ভাতিজি সদ্য ভ‚মিষ্ঠ শিশু তাহসিন, ওয়ার্ড যুবলীগ সহসম্পাদক আল আমিনের গর্ভবতী স্ত্রী রাসেদা বেগম (২৫), মো. বাবুল (২৭), আরিফ (২২) ও আরমান (১৫), নাদেরুজ্জামানের মেয়ে মমতাজ বেগম (৩৫), আলী আকবরের স্ত্রী আলেয়া বেগম (৫০) আহত হয়। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদা

৫ ডিসেম্বর, ২০২০
২৪ নভেম্বর, ২০২০
২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ