Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রূপগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী (৪০) নিহত হয়েছে। গত শুক্রবার ভোর সাড়ে ৩টায় উপজেলার কালনী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ীর পরিচয় জানা যায়নি।

র‌্যাব-১ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, গত শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার কালনী চেকপোস্টে ডিউটি করার সময় গাজীপুরগামী একটি প্রাইভেট কারকে থামানোর চেষ্টা করলে চেকপোস্ট অতিক্রম করে দ্রæত চলে যায়। পরে র‌্যাব প্রাইভেট কারটি ধাওয়া করলে ভেতরে থাকা ৪ অজ্ঞাত ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় র‌্যাব পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়। বাকি তিনজন পালিয়ে যায়। এসময় ২টি পিস্তল, ২টি ম্যাগাজিন, ৭ রাউন্ড গুলি, ২শ’ ৯৬ বোতল ফেন্সিডিল, ৫ কেজি গাঁজা ও নগদ ২৮ হাজার টাকাসহ প্রাইভেট কারটি জব্দ করে র‌্যাব।

পরে গুলিবিদ্ধ অবস্থায় ওই মাদক ব্যবসায়ীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে র‌্যাব লাশটি রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। লাশ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন