Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

অল্পতেই আটকে গেল লাহোর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১১:২৯ পিএম

প্রথম ৫ ওভারে স্কোরবোর্ডে বিনা উইকেটে ৫৩ রান জমা করে লাহোর কালান্দার্স। আর তারাই ২০ ওভার শেষে স্কোরবোর্ডে জমা করতে পারে ১৩৮ রান, উইকেট হারায় ৮টি। পিএসএলে নিজেদের প্রথম ম্যাচে শুরুর ঝড়ের পরও ব্যাটসম্যানদের ব্যর্থতায় বড় সংগ্রহ পায়নি লাহোর।

পিএসএলে দিনের দ্বিতীয় ম্যাচে মুলতান সুলতানসের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নামে লাহোর। ওপেনিং জুটিতে চার-ছক্কার ঝড় তোলেন ক্রিস লিন ও ফখর জামান। ৫.২ ওভারে এ দুইজন জমা করেন ৫৯ রান। তবে ষষ্ঠ ওভারে মঈন আলীর জোড়া ধাক্কায় থামে লাহোরের ঝড়। মঈন আলীর একই ওভারে ফিরে যান লিন ও ফখর। লিন মাত্র ১৯ বলে করেন ৩৯ আর ফখর করেন ১৪ বলে ১৯।

এ দুইজনকে হারিয়ে চাপে পড়ে লাহোর। এরপর আর সে চাপ থেকে বের হতে পারেনি তারা। মুলতান সুলতানসের বোলারদের দুর্দান্ত কামব্যাকে নিয়মিত বিরতিতে উইকেট হারায় লাহোর। শেষদিকে সোহেল আকতার দায়িত্বশীল ৩৪ রানের ইনিংস খেলে মান বাঁচিয়েছেন লাহোরের। তবে স্কোরবোর্ডে ২০ ওভারে ৮ উইকেটে ১৩৮ রানের বেশি জমা করতে পারেনি লাহোর।

মুলতানের বোলার ইমরান তাহির ৪ ওভারে মাত্র ২১ রানের বিনিময়ে নেন ২ উইকেট। এছাড়া মঈন আলী ও মোহাম্মদ ইলিয়াস দুইজনই দুটি করে ওভার করে যথাক্রমে ১৩ ও ১৬ রানের বিনিময়ে সমান ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর :

লাহোর কালান্দার্স : ২০ ওভারে ১৩৮/৮ (ফখর ১৯, লিন ৩৯, ডাঙ্ক ৩, হাফিজ ১৪, ভিলাস ১৯, সোহেল ৩৪*, উয়াইস ৩, আফ্রিদি ২, রাউফ ০, শিনওয়ারি ০*; তানভির ১/৩৬, ইরফান ০/২৪, তাহির ২/২১, মঈন ২/১৩, শহীদ আফ্রিদি ০/২৫, ইলিয়াস ২/১৬)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন