Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

মির্জাপুরে সড়ক দুর্ঘটনা ৪জন নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৫১ পিএম

টাঙ্গাইলে মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আহত হেলেনা, পারভীন ও রেজিয়া আক্তারকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছ।

শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই ইউনিয়নের ধেরুয়া নাসির গ্লাস কারখানা সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার গোবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর বেগম, একই গ্রামের অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস ও রংপুর জেলার রাশেদা বেগম।

নিহতরা সকলেই স্থানীয় নাসির গ্লাস কারখানায় কর্মরত ছিলেন।

জানা গেছে, শনিবার সকাল ৬টার দিকে উপজেলার গোড়াই থেকে যাত্রীবাহি একটি ম্যাক্সি ধেরুয়া এলাকায় অবস্থিত জুই-যুথী পাম্পে জ্বালানি তৈল নিতে ঢোকার সময় পেছন থেকে অজ্ঞাত একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান। স্থানীয়দের সহায়তায় আহত ৫ যাত্রীকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে আরও ২ জনের মৃত্যু হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘাতক কাভার্ড ভ্যানটি আটকের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ