Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

সাটুরিয়ায় চা পান করে শিশুসহ ১১ জন হাসপাতালে

সাটু‌রিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৪:০৪ পিএম

মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার বা‌লিয়া‌টি ইউনিয়‌নের ভাঙ্গাবাড়ী এলাকায় ভ্রাম্যমান চা দোকান থে‌কে চা পান করে ‌শিশুসহ ১১ জন অসুস্থ্য হয়ে হাসপাতালে চি‌কিৎসা নি‌য়ে‌ছে। ত‌া‌দের ম‌ধ্যে ৯ জন হাসপাতা‌লে ভ‌র্তি র‌য়ে‌ছে।

শনিবার ভো‌র রা‌তে অসুস্থ্যদের সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার আগে শুক্রবার রা‌তে চা পান ক‌রে অসুস্থ্য হয় তারা।
হাসপাতা‌লে ভ‌র্তি হ‌য়ে চি‌কিৎসা নি‌চ্ছে, ৪র্থ শ্রেণীর ছাত্র আব্দুর র‌হিম ও র‌বিন, ৫ম শ্রেণীর ছাত্র তা‌মিম, পাশান আলী, জাহা‌ঙ্গির, বাবুল, রা‌ব্বি, সা‌দেক আলী ও মোন্নাফ হো‌সেন। তা‌দের সক‌লের বা‌ড়ি বা‌লিয়া‌টির গর্জনা ও ভাঙ্গাবা‌ড়ি এলাকায়।

জানা গে‌ছে, শুক্রবার রা‌তে ভাঙ্গাবা‌ড়ি এলাকায় ওয়াজ মাহ‌ফি‌লে ভ্রাম্যমান চা এর দোকন দেয় মোন্নাফ। সে দোকা‌নে ওয়া‌জে এসে চা পান ক‌রে একে একে বেশ ক‌য়েকজন অসুস্থ্য‌বোধ ও ব‌মি কর‌তে থা‌কে । প‌রে দোকানদার মোন্নাফ চা এর সমস্যা দেখ‌তে নি‌জেও চা পান ক‌রে অজ্ঞান হ‌য়ে প‌রে। প‌রে স্থানীয়রা তা‌দের উদ্ধার ক‌রে হাসপাতা‌লে নি‌য়ে আসে। ৯ জন‌কে ভ‌র্তি ক‌রে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে। বা‌কি ২ জন প্রাথ‌মিক চিকিৎসা নি‌য়ে চ‌লে গে‌ছে।

সাটু‌রিয়া হাসপাতা‌লের আবা‌সিক মে‌ডি‌কেল অফিসার ডা. মো: ম‌নিরুজ্জামান জানায়, চা পা‌নে ভ‌র্তি হ‌য়ে চি‌কিৎসা নেওয়া অসুস্থ্যরা বর্তমা‌নে আশংকা মুক্ত।
সাটুরিয়া হাসপাতলের স্থাস্থ্য কর্মকর্তা ডা. মামুনুর রশিদ বলেন, সাটু‌রিয়া হাসপাতালে ৮ জন ভর্তি আছে তারা সবাই আশংকা মুক্ত। বাকী একজনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতালে

১৬ আগস্ট, ২০১৯
২৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ