Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

বগুড়ায় ৫ ভারতীয় বাঙালী কবি সাংবাদিক ও সমাজসেবীকে সংবর্ধনা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:১৬ পিএম

২ দিনের সফরে আসা পাঁচ ভারতীয় বাঙালী কবি,সাংবাদিক ও সমাজসেবীকে সংবর্ধনা দিল বাংলাদেশ ভারত ট্যুরিজম সাংবাদিক ফোরামের সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় একটি অভিজাত রেস্তরা মিলনায়তনে তাদেরকে সংবর্ধনা দেওয়া হয় । সংবর্ধিতরা হলেন পশ্চিম বঙ্গ সরকারের তরফে সর্বোচ্চ পর্যায়ের বঙ্গরত্ন পদক পাওয়া কবি ও সমাজসেবী পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর বালুর ঘাটের বিশ্বনাথ লাহা,বালুরঘাট হিলি ব্লকের উজ্জিবন সোসাইটির সম্পাদক ও কবি সুরুজ দাশ, একই এলাকার গল্পকার ও কবি গগন ঘোষ,সাংবাদিক বিনয় আগরওয়াল এবং সমাজ কর্মি দীপক ঘোষ।

ট্যুরিজম সাংবাদিক ফোরামের পক্ষে তাদেরকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান, বিডি নিউজ টুয়েন্টিফোর ডট কমের বগুড়া প্রতিনিধি জিয়া শাহীন এবং সময় টেলিভিশনের বগুড়া ব্যুরো প্রধাণ মাজেদ রহমান ।

একই অনুষ্ঠানে ভারত থেকে আগত কবি সাংবাদিকরা বগুড়ার সংষ্কৃতজন ও সাংবাদিক এবং কবি যথাক্রমে সম্মিলিত সাংষ্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না,নাট্যজন ও সংসপ্তক থিয়েটারের সভাপতি সাদেকুর রহমান সুজন,দৈনিক জনকন্ঠের সিনিয়র রিপোর্টার সমুদ্র হক ,বাংলাভিশনের বগুড়া ব্যুরো প্রধাণ আব্দুর রহিম বগরা,এটিএন নিউজের বগুড়া ব্যুরো প্রধাণ চপল সাহা, দৈনিক ইনকিলাবের বগুড়া ব্যুরো প্রধাণ মহসিন রাজু ও বগুড়া লেখক চক্রের সভাপতি ইসলাম রফিককে তাদের পক্ষ থেকে একটি করে সম্মাননা প্রদান করেন ।

এর আগে বিকেলে সফররত ভারতীয় প্রতিনিধিরা বগুড়ার কেন্দ্রীয় শহীদ মিনারে যান ও শ্রদ্ধার্ঘ নিবেদন করেণ। তারা শহীদ মিনারে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও কবিতা পাঠ করেণ । রাতে তারা অনলাইন টেলিভিশন চ্যানেল পুন্ড্র টেলিভিশন স্টুডিও পরিদর্শন করেণ।

শনিবার সফরকারি ট্যুরিজম সাংবাদিক ফোরামের সদস্যরা বেহুলার বাসর ঘর, ঐতিহাসিক মহাস্থানগড়, মহাস্থান যাদুঘর ও ভাসুবিহার পরিদর্শন করেন এবং হিলি সীমান্ত দিয়ে ভারতে ফিরে যান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ