Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণস্বাস্থ্য মেডিকেল কলেজের এমবিবিএস শিক্ষার্থীদের শপথ ও নবীনবরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩১ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের এমবিবিএস ২৫তম ব্যাচের নবাগত শিক্ষার্থীদের শপথগ্রহণ ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) স্মৃতিসৌধে নবীন শিক্ষার্থীদের সুচিকিৎসক হওয়ার জন্য পথ নির্দেশক সাতটি শপথ বাক্য পাঠ করান গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. ফরিদা আদিব খানম।

শপথগ্রহণ শেষে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের একাডেমিক ভবন মিলনায়তনে শিক্ষার্থীদের নবীনবরণ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের ডা. ফরিদা আদিব খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালের সমন্বয়ক ডা. মনজুর কাদির আহমেদ, শিশু বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. মেসবাহ উদ্দিন আহমেদ, ফিজিওলজি বিভাগের প্রধান ডা. মুনজিবা শামস্, প্যাথলজী বিভাগের বিভাগীয় প্রধান ডা. গোলাম মোহাম্মদ কোরেশী, বায়োকেমিস্ট্রি বিভাগের প্রধান ডা. শাকিল মাহমুদসহ অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণস্বাস্থ্য মেডিকেল কলেজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ