Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে দুই ডাকাত গ্রেফতার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩৬ পিএম

সিলেটের ওসমানীনগরে ২ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতব্যাপী অভিযান চালিয়ে বিশ্বনাথের লামাকাজী এলাকার থেকে তাদের গ্রেফতার করা হয়।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) এসএম মাঈন উদ্দিনের নেতৃত্বে অভিযানে ছিলেন এসআই মনিরুল ইসলাম, এসআই স্বাধীন চন্দ্র তালুকদার, এএসআই পলাশ চন্দ্র।

আটককৃতরা হচ্ছে, উপজেলার হাজীপুর গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র আনোর আলী অরপে আনহার আলী এবং মৌলভীবাজার জেলার বড়হাট গ্রামের আলকাছ মিয়ার পুত্র মিছলু মিয়া। এ সময় আনোর আলীর কাছ থেকে একটি মুখোশ ও কালো জ্যাকেট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আনহার আলী সিলেটসহ বিভিন্ন এলাকা থেকে প্রাইভেটকার চুরি করে এনে রং পরিবর্তনের মাধ্যমে ডাকাতি, মাদক আনা-নেয়াসহ বিভিন্ন অপরাধমূলক কাজে ব্যবহার করতো। আনোর মিয়া ও মিছলু মিয়া বুরুঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান মখদ্দুছ আলীর বাড়িতে ডাকাতির ঘটনায় গত ৩০ জানুয়ারি দায়েরকৃত মামলার তালিকাভূক্ত আসামী।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) এসএম মাঈন উদ্দিন বলেন, আসামীদের শনিবার দুপুরে সিলেটের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আনহার আলী প্রাইভেটকার চুরি, ডাকাতিসহ নানা অপরাধের সাথে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। মিছলু মিয়া হচ্ছে আনোর মিয়ার অন্যতম সহযোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ