Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে জমিজমা বিরোধে লাঠির আঘাতে নিহত ১, গ্রেফতার ২

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪৭ পিএম

পটুয়াখালীতে জমিজমা নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইর লাঠির আঘাতে নিহত কৃষক হাবিব সিকদার এবং আহত হয়েছেন তার ভাই বাবুল সিকদার ও তার স্ত্রী শিল্পী আক্তার ।
আজ শনিবার পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের সেহাকাঠী গ্রামে বাড়ির জমি নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাই কাওসার সিকদার এবং আকবর সিকদার গংদের সাথে মারামারিতে নিহত হয়েছেন কৃষক হাবিব সিকদার এবং আহত হয়েছেন তার ভাই বাবুল সিকদার ও তার স্ত্রী শিল্পী আক্তার। এছাড়াও প্রতিপক্ষের আহত হয়েছেন আকবর সিকদার ও হাসেম সিকদার । প্রতিপক্ষের লাঠির আঘাতে ঘটনাস্থলে হাবিব সিকদার নিহত হয়। আহতদের পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় পুলিশ হাসেম সিকদার ও তার ছেলে আকবরকে গ্রেফতার করেন। মামলার প্রস্তÍুতি চলছে। ময়না তদন্তের জন্য হাবিবেব মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পটুয়াখালী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন জানান, বাড়িতে একটি গোয়ালঘর উঠানো নিয়ে এ মারামারির সূত্রপাত ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ