Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন খালেদা জিয়ার

প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৩:৩১ পিএম, ৭ জুলাই, ২০১৬

ইনকিলাব অনলাইন ডেস্ক : কূটনীতিক, বিশিষ্ট নাগরিক, দলীয় নেতাকর্মী এবং দেশের বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।
বৃহস্পতিবার বেলা ১২টার পর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনি ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আসেন ১৮টি দেশের কূটনীতিকরা। এর পরপরই বিশিষ্ট নাগরিক, দলীয় নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তিনি।
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে খালেদা জিয়া বলেন, গত কয়েকদিনে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলার পর যারা গ্রেফতার হয়েছে, পরবর্তীতে দেখা গেছে তারা আওয়ামী লীগের লোক। তাদের পরিচয় জানার পর অনেককে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু, কেন? অপরাধীদের ছেড়ে দেওয়া হচ্ছে। খালেদা জিয়া বলেন, এভাবে অপরাধীদের ছেড়ে দেওয়া হলে অপরাধ আরও বাড়বে। তিনি বলেন, অপরাধী যে দলেরই হোক না কেন তাদের ধরে আইনের আওতায় আনতে হবে।
এর আগে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উপস্থিত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহ, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়।
খালেদা জিয়া পরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত করেন। এরপর বনানীতে তার ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ