Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাল টাকাসহ আটক ২

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সিরাজদিখানে জাল টাকাসহ ২ নারীকে আটক করা হয়েছে। গতকাল দুপুরে উপজেলার রশুনিয়া এলাকা থেকে ৬টি ১ হাজার টাকার জাল টাকাসহ তাদের আটক করে সিরাজদিখান থানা পুলিশ। আটককৃতরা হলেন- নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রসুলপুর গ্রামের মোবারক হোসেনের মেয়ে খুশবো বেগম (২৬) এবং মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার পাঁচগাঁও গ্রামের মনির হোসেনের মেয়ে সীমা বেগম (২০)।
সিরাজদিখান থানার এসআই মো. হাফিজুর রহমান জানান, খুশবো এবং সীমা সিরাজদিখান যাওয়ার উদ্দেশে নিমতলা থেকে সিরাজদিখান পরিবহনের একটি বাসে ওঠে। বাস কন্ট্রাকটর ভাড়া চাইলে প্রথমে একটি এক হাজার টাকার নোট দেন। বাস কন্ট্রাকটর নোটটি জাল বলে ফেরত দেন। পরে তারা আরো একটি এক হাজার টাকার নোট দেন, এটিও জাল বলে প্রমাণিত হয়। পরে কন্ট্রাকটর সিরাজদিখান থানা পুলিশে খবর দেয়। পুলিশ রশুনিয়া এলাকা হতে ওই দুই নারীকে আটক করে এবং তাদের দেহ তল্লাশি করে ৬টি এক হাজার টাকার জাল নোট জব্দ করে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে জাল টাকার প্রতারণা মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ