Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী

মুলতানকে ৮ উইকেটে হারাল ইসলামাবাদ

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩৯ এএম | আপডেট : ৯:০৮ এএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২০

জিশান আশরাফের ফিফটি ও জেমস ভিন্সের ব্যাটে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৬৪ রানের সংগ্রহ দাঁড় করায় মুলতান সুলতানস। জবাবে লুক রনকি ও কলিন মুনরোর ব্যাটে চড়েই জয়ের পথে নোঙর করে ইসলামাবাদ ইউনাইটেড। নিজেদের প্রথম ম্যাচে হারের পর দারুণভাবে ঘুঁরে দাঁড়াল শাদাব খানের দল।

এরআগে গতকাল (শনিবার)পাকিস্তান সুপার লিগের ৫ম ম্যাচে লাহোর গাদ্দাফি স্টেডিয়ামে প্রথমে টসে জিতে মুলতানকে ব্যাটিংয়ে পাঠান শাদাব। জেমস ভিন্সের ৪২, জিশান আশরাফের ৫০ ছাড়া অধিনায়ক শান মাসুদের ব্যট থেকে আসে ২১ রান। এছাড়া বাকি ব্যাটসম্যানরা রান তোলায় সমর্থ না হওয়ায় ১৬৪ রানেই আটকে যায় তাদের ইনিংস। মুলতানের হয়ে সর্বোচ্চ চার উইকেট নেন আমাদ বাট। ফাহিম আশরাফ নেন দুটি উইকেট। একটি করে উইকেট পকেটে পুড়েছেন মুহাম্মদ মূসা ও আকিফ জাবেদ।

রান তাড়ায় উদ্বোধনী দুই ব্যাটসম্যান লুক রনকি ও কলিন মুনরো প্রথমেই এগিয়ে নিয়ে যান দলকে। এই জুটিতে আসে ৯২ রান। মুনরো ৫০ রান পূর্ণ করে আউট হলেও রনকি ছিলেন মারমুখি ভূমিকায়। জয় থেকে দুই রান দূরে থাকতে ব্যক্তিগত ৭৪ রানে রনকি ফিরলে ডেভিড মালানের ব্যাটেই জয় পায় ইসলামাবাদ। মালান ৩৫ রানে অপরাজিত ছিলেন। প্রতিপক্ষের বোলারদের মধ্যে মোহাম্মদ ইলিয়াস ও শহীদ আফ্রিদি একটি করে উইকেট পেয়েছেন।

ম্যাচসেরার পুরস্কার উঠেছে লুক রনকির হাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন