Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোনালদোর গোলে জয়ে ফিরল জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৫৬ এএম | আপডেট : ৯:০৯ এএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২০

ক্রিস্টিয়ানো রোনালদো ও অ্যারন র‌্যামজির গোলে স্পালকে হারিয়ে সিরি আতে জয়ে ফিরল জুভেন্টাস। প্রতিপক্ষের মাঠে শনিবার ২-১ গোলে জিতে বর্তমান চ্যাম্পিয়নরা। রোনালদোর গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন অ্যারন র‌্যামজি। পেনাল্টি থেকে ব্যবধান কমায় স্পাল।

এই জয়ে শীর্ষস্থান মজবুত করেছে মাওরিসিও সাররির দল। ২৫ ম্যাচে তাদের সংগ্রহ ৬০ পয়েন্ট। ২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে লাৎসিও। সমান ম্যাচে তিনে থাকা ইন্টার মিলানের সংগ্রহ ৫৪ পয়েন্ট।

ম্যাচের পঞ্চম মিনিটেই প্রতিপক্ষের জালে বল জড়িয়েছিলেন রোনালদো। তবে অফসাইডের কারণে গোলের বাঁশি বাজাননি রেফারি। ৩৯তম মিনিটে হুয়ান কুয়াদরাদোর পাস থেকে বল পেয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন রোনালদো। এ নিয়ে লিগে টানা ১১ ম্যাচে গোল করলেন এই তারকা। চলতি আসরে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের গোল হলো ২১টি।

৬০তম মিনিটে ব্যবধান বাড়ান র‌্যামজি। ডান প্রান্ত দিয়ে পাওলো দিবালার বাড়ানো দারুণ এক পাস পেয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়ান ইংলিশ মিডফিল্ডার।

নয় মিনিট পর পেনাল্টি থেকে ব্যবধান কমান আন্দ্রেয়া পেতানিয়া। ডি-বক্সে দানিয়েলে রুগানি ফাউল করলে ভিএআরের সাহায্য নিয়ে স্পট কিকের সিদ্ধান্ত জানান রেফারি।

৮৫তম মিনিটে ভাগ্য সহায় না থাকায় গোল পাননি রোনালদো। ডি-বক্সের বাইরে থেকে নেওয়া তার ফ্রি-কিক ফেরে ক্রসবারে লেগে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ