Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

ফরিদপুরে ইজি বাইকে নারী শিক্ষার্থীকে পুরুষাঙ্গ দেখানো যুবক আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৬ পিএম | আপডেট : ১২:২৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২০

ফরিদপুর শহরে ইজি বাইকের এক নারী যাত্রীকে পুরুষাঙ্গ দেখিয়ে উত্তাক্ত করা যুবককে চিহ্নিত করে আটক করেছে পুলিশ। শনিবার রাত নয়টার দিকে জেলা পুলিশ এ তথ্য জানায়।

আটক ব্যাক্তির নাম অনন্ত কুমার দাস। সে সদর উপজেলার মুরারীদহ গ্রামের অরুন দাসের পুত্র ও সমেশপুর বাজারের স্বর্ণ ব্যবসায়ী।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, গত ১৯ ফেব্রুয়ারী সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের অনার্স পড়–য়া এক শিক্ষার্থী ইমাম উদ্দিন স্কয়ার মোড় থেকে রাজবাড়ী রাস্তার মোড় অভিমুখী ইজিবাইকে ওঠে। পথিমধ্যে ভাঙ্গা রাস্তার মোড় থেকে অনন্ত কুমার দাস নামের ওই ব্যক্তিও ইজি বাইকে উঠে মেয়েটির সামনের আসনে বসে। এসময় ওই ইজি বাইকে আর কোন যাত্রী ছিলোনা। ইজিবাইক চলতে শুরু করছে ওই ব্যক্তি নানাভাবে অঙ্গভঙ্গী করে মেয়েটির দৃষ্টি আকর্ষনের চেষ্টা করে। এক পর্যায়ে প্যান্টের চেইন খুলে বিশেষ অঙ্গ প্রদর্শন করে। সামনের আসনে বসে থাকা মেয়েটি মোবাইল ফোনে ওই ছবি ধারন করে তা পরিচিতজনের ফেসবুক আইডর মাধমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে পুলিশের দৃষ্টিগোচর হয়। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত ব্যাক্তিকে শনিবার দুপুরে আটক করে।

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোতয়ালী থানায় মামলা হয়েছে। যার নম্বর ৫০, তাং ২২.০২.২০২০ইং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ