Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় খতমে নবুওয়াত মহাসম্মেলন উপলক্ষে সাংবাদিক সম্মেলন

কাদিয়ানিদের সরকারি ভাবে অমুসলিম ঘোষনার দাবী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৩৭ পিএম | আপডেট : ৩:৫৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২০

কাদিয়ানীদেরকে সরকারী ভাবে অমুসলিম ঘোষনার দাবীতে আগামী ২৭ ফেব্রুয়ারী ব্রাহ্মণবাড়িয়ায় অনুষ্ঠিতব্য আর্ন্তজাতিক খতমে নবুওয়াত মহাসম্মেলনকে সফল করার লক্ষে গতকাল রবিবার ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আর্ন্তজাতিক মজলিশে তাহাফুজে খতমে নবুওয়াত ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা কর্তৃক আয়োজিত এই সংবাদ সম্মেলনে জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার সদরে মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা আশেকি এলাহি ইব্রাহীমীর সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষক মুফতি আব্দুর রহিম কাসেমীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার প্রিন্সিপাল মুফতি মোবারক উল্লাহ, জামিয়া দারুল আরকাম আল ইসলামিয়া মাদ্রাসার পরিচালক মাও. সাজিদুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ. আ. ম. রশিদুল ইসলাম, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলম। এসময় আয়োজকরা তাদের বক্তব্যে বলেন, উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আন্তর্জাতিক মজলিশে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের সভাপতি ও হেফাজতের ইসলামের আমির শাহ্ আহমদ শফি। এছাড়াও দেশ-বিদেশের বরেণ্য আলেমগণ উপস্থিত থাকবেন। তারা তাদের বক্তব্যে কাদিয়ানীদের অমুসলিম ও কাফের ঘোষণার দাবিতে বিভিন্ন তথ্য ও যুক্তি তুলে ধরার পাশাপাশি সরকারী ভাবে অমুসলিম ঘোষনার দাবী জানান। সম্মেলন সফল হতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। পরে সম্মেলনে সফলতা কামনা ও দেশ, জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। সংবাদ সম্মেলনে বিভিন্ন মিডিয়ায় কমর্রত সংবাদ কর্মী ও জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার শিক্ষকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন

২১ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ