Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

বিশ্বনাথে চুরির ঘটনায় নাইট গার্ড ও পিয়ন আটক

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৫:০৩ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে রহস্যজনক চুরির ঘটনায় থানা পুলিশ প্রতিষ্টানের নাইট গার্ড ও পিয়নকে আটক করেছে। রবিবার দুপুরে এসআই ফজলুর রহমান তদন্তের জন্য ঘটনাস্থলে যায় এবং পিয়ন নিপুল দাস ও নাইট গার্ড সমসের আলীর কথাবার্তায় গড়মিল পাওয়ায় তাদেরকে থানায় নিয়ে আসা হয়। পুলিশ জানায়, পিয়ন ও নাইটগার্ডকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।
গত (২১ফেব্রæয়ারী) শুক্রবার সকালে স্কুলের পিয়ন নিপুল দাস কম্পিউটার ল্যাব খুলে দেখতে পান ৪টি কম্পিউটারের পিসির ভেতরের যাবতীয় যত্রাংশ এবং দুটি এইচপি মনিটর নেই। ইতিপূর্বে ষ্টোর রুমে থাকা ৮ টি সিলিং ফ্যান রুম গুলো তালাবদ্ধ থাকাবস্থায়ও চুরি হয়েছিল। রুমে চোর ঢুকারও কোন পথও ছিলনা। অথচ প্রতিষ্টানে নাইট গার্ড ও সিসি ক্যামেরা আছে। চুরির বিষয়টি নিশ্চিত করে প্রধান শিক্ষক বেলায়েত হোসেন বলেছিলেন, স্কুলের পিয়ন নিপুল দাস ও নাইট গার্ড সমসের আলী তারা দুজন এ বিষয়ে জড়িত। বেলায়েত হোসেন থানায় অভিযোগ দায়েরের পর এলাকার কয়েকজন লোক থানায় এসে পুলিশকে চুরির ঘটনাটি মিথ্যা বলেও জানিয়ে গিয়েছিল। এতে পুলিশ ও এলাবাসির মনে আরো সন্দেহ সৃষ্টি হয়। প্রতিষ্টানের এমন রহস্যজনক চুরির ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করা উচিৎ বলে এলাকাবাসি মনে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ