Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন নিয়ে আসা হয়েছে -সিলেটে শিক্ষামন্ত্রী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩৭ পিএম

শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি বলেছেন সরকার শিক্ষার উন্নয়নে সকল ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে যুগান্তকারী উদাহরণ সৃষ্টি করা হয়েছে। বিশ্বের অনেক উন্নতদেশে ও শিক্ষার্থীদের বিনামূল্যে বই দেয়া হয়না। আমরা চাই একটি উন্নত শিক্ষিত জাতি গঠন করতে। এ জন্য শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন নিয়ে আসা হয়েছে। তিনি রোবাবার দুপুরে সিলেটের ওসমানীনগরে ওসমানীনগর মডেল উচ্চবিদ্যালয়ে প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর ট্রাষ্ট আয়োজিত বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
ট্রাস্টের সভাপতি রবিন পালের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন- সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট লুৎফুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও গণফোরামের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি মোকাব্বির খান এমপি, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী'সহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ