Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপসংস্কৃতি জাতিকে ধ্বংস করছে -হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫০ পিএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, অপসংস্কৃতি জাতিকে ধ্বংস করছে। অপসং¯কৃতির বেড়াজাল থেকে মুক্ত হতে ভাল সংস্কৃতি চর্চা করতে হবে।
তিনি রোববার বিকেলে টঙ্গীর খরতৈল মনসুর আলী আদর্শ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। স্কুলের পরিচালনা কমিটির সভাপতি প্রভাষক বসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, স্থানীয় সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর নাছরিন আক্তার শিরিন, সাবেক টঙ্গী পৌর কমিশনার মো. আবুল হোসেন, আব্দুল করিম মেমোরিলায় স্কুলের সভাপতি মোসাদ্দেক হোসেন ফটিক, খরতৈল মনসুর আলী আদর্শ বিদ্যালয়ের পরিচালক শহিদুল্লাহ শহীদ, ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান মনির প্রমুখ।
হাসান সরকার আরো বলেন, বিদেশী বিজাতীয় অপসংস্কৃতি চাপিয়ে দিয়ে অত্যন্ত সুকৌশলে এদেশকে নাস্তিকের দেশে পরিণত করার অপচেষ্টা চলছে। সোনামনিরা যাতে ইসলামি আকিদা নিয়ে বেড়ে উঠতে না পারে সেজন্য ঘরে ঘরে অপসংস্কৃতি ঢুকিয়ে দেওয়া হচ্ছে। এর থেকে বেরিয়ে আসতে হলে আমাদেরকে ইসলামী অনুশাসন মেনে চলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসান সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ