Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

বেপরোয়া বাসের ধাক্কায় বন্দরে সিএনজি উল্টে ৫ দাখিল পরিক্ষার্থী আহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫৭ পিএম

বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় সিএনজি উল্টে ৫ দাখিল পরীক্ষার্থীসহ ছয়জন আহত হয়েছে। গতকাল রোববার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ড এলাকায় ওই ঘটনা ঘটে। আহত পরিক্ষার্থীরা হলো, মুনিয়া, আশামনি, রাকিব, ইয়াসিন ও মানছুরা এবং সিএনজি চালত শহিদুল্লাহ।

দ্রুতগামী এনা পরিবহন বাসের ধাক্কায় এক সিএনজি উল্টে চালকসহ ৫ দাখিল পরিক্ষার্থী আহত হয়েছে। ২৩ ফেব্রুয়ারী রোববার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে।
আহত সিএনজি চালক শহিদুল্লাহ বলেন, সোনারগাঁও উপজেলার কলতাপাড়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ৫ শিক্ষার্থীকে নিয়ে দাখিল পরিক্ষার কেন্দ্র তাহেরপুর পরিক্ষা কেন্দ্রে যাবার সময় সকাল ৯ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ডে পৌঁছালে বেপরোয়া গতির এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৫-২০৪৭) পেছন দিক দিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় সিএনজি রাস্তা সাইডে উল্টে গিয়ে ৫ পরিক্ষার্থী আহত হয়। পরে কাঁচপুর হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে পুলিশের গাড়িতে করে হাসপাতালে নিয়ে যায়।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত শিক্ষার্থীদের হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। আহত ৫ জনই আশঙ্কামুক্ত। আহতরা সোনারগাঁও উপজেলার কলতাপাড়া ও মুছারচর গ্রামের বাসিন্দা বলে জানান। তবে তারা গতকালের পরীক্ষায় অংশ নিতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন