Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

নাসরিন একাডেমিতে বিধ্বস্ত গ্যালাকটিকো সিলেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৪১ পিএম

নারী ফুটবল লিগের উদ্বোধনী ম্যাচে শনিবার শিরোপা প্রত্যাশি বসুন্ধরা কিংস ১২-০ গোলে বেগম আনোয়ারা স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দেয়। এবার তাদের পথেই হাঁটলো নাসরিন স্পোর্টস একাডেমি। নিজেদের প্রথম ম্যাচে এই দলটি এক ডজন গোলে বিধ্বস্ত করেছে স্পার্টন এমকে গ্যালাকটিকো সিলেট এফসিকে। রোববার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে নাসরিন একাডেমি আকলিমা খাতুন ও স্বপ্নার হ্যাটট্রিকে ১২-০ গোলে স্পার্টন এমকে গ্যালাকটিকো সিলেট এফসিকে হারিয়ে লিগ যাত্রা শুরু করে। বিজয়ী দলের হয়ে আকলিমা চারটি, স্বপ্না তিনটি, উন্নতি খাতুন ও নওসুন দু’টি করে এবং সোহাগী একটি গোল করেন। ম্যাচের প্রথমার্ধে ৫ গোল দিয়েই ম্যাচটা নিজেদের করে নেয় নাসরিন একাডেমি। দ্বিতীয়ার্ধে আরো ৭ গোল দিলে তাদের বিশাল জয় নিশ্চিত হয়।

একই ভেন্যুতে দিনের প্রথম ম্যাচে জামালপুর কাঁচারীপাড়া একাদশ জান্নাত ইসলাম রুমির হ্যাটট্রিকে ৬-১ গোলে হারায় কুমিল্লা ইউনাইটেডকে। বিজয়ী দলের রুমি তিনটি, কুর্শিয়া জান্নাত দু’টি ও তনয়া একটি করে গোল করেন। কুমিল্লার হয়ে এক গোল শোধ দেন আশামনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী ফুটবল লিগ
আরও পড়ুন