Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরে দুই পৃথক স্থান থেকে নারীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব অনলাইন ডেস্ক : লক্ষ্মীপুরের রায়পুরে পৃথক স্থান থেকে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ দুটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
শুক্রবার সকালে পৌর শহরের নতুন বাজার এলাকার খেজুর তলা নামক স্থান থেকে মাটি চাপা অবস্থায় লাকী আক্তারের (২৫) লাশ ও উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের সমিতির হাট এলাকার খাল থেকে অজ্ঞাত (২৮) আরো এক নারীর লাশ উদ্ধার করা হয়।
নিহত লাকী উপজেলার গাইয়ারচর ইউনিয়নের মিতালী বাজার এলাকার হাবির উল্যা নকতির মেয়ে ও পৌর শহরের দেনায়েতপুর এলাকার সেলিমের স্ত্রী। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।
অপরজনের কোনো নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে স্থানীয়দের ধারণা রাতের কোনো এক সময় পার্শ্ববর্তী ফরিদগঞ্জ উপজেলা থেকে ওই নারীকে হত্যা করে লাশ খালে ফেলে যায় দুর্বৃত্তরা।
নিহত লাকীর বড় বোন সাজু আক্তার বলেন, স্বামী প্রবাসে থাকায় তার ছোট বোন লাকীকে নিয়ে প্রায় ৮ বছর ধরে পৌর শহরের নতুন বাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তারা। প্রায় ৬ মাস আগে প্রেমের মাধ্যমে দেনায়েতপুর গ্রামের সমিদ মিঝির ছেলে সেলিমের সাথে লাকীর বিয়ে হয়। বিয়ের পর লাকীকে সেলিমের বাড়িতে না নিয়ে তার বাড়িতেই রাখেন সেলিম। কিন্তু লাকীর কোনো খচর বহন না করে সেলিম তার ইচ্ছে মতো চলাফেরা করেন।
ঈদ উপলক্ষে সেলিম লাকীকে কোনো জামা-কাপড় কিনে না দেওয়ায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে সেলিম বাসায় আসলে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেলিম লাকীকে মারধর করে বাসা থেকে বের হয়ে যায়। একই সময় লাকী সেলিমকে ডাকতে ডাকতে তার সাথে বেরিয়ে যায়। তারপর থেকে লাকী আর বাসায় ফিরেনি। সকালে তাদের ভাড়া বাসার পাশে লাকীকে মাটি চাপা অবস্থায় তার লাশ দেখতে পায় স্থানীয় লোকজন।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, দুই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে লাকীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে একটি হত্যা। অন্য অজ্ঞাত লাশটির শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
এ দুইটি ঘটনায়ই আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ