Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

‘লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে’

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সোনারগাঁ আ.লীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে। তাদের পড়াশোনার জন্য অতিরিক্ত চাপ দেয়া উচিত না। গত শনিবার ৯০নং পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইঞ্জিনিয়ার মাসুম বলেন, অতিরিক্ত চাপে লেখাপড়া নিয়ে শিশুদের মধ্যে যেন ভীতি তৈরি না হয় সেজন্য শিক্ষক ও অভিভাবকদের নজর দিতে হবে। তিনি আরও বলেন, অনেক সময় আমরা দেখি প্রতিযোগিতাটা শিশুদের মধ্যে না হলেও বাবা-মায়েদের মধ্যে একটু বেশি হয়ে যায়। এটাও কিন্তু একটা অসুস্থ প্রতিযোগিতা বলে আমি মনে করি। তাই শিক্ষা হতে হবে আনন্দের মাধ্যমে প্রতিযোগিতা নয়। উক্ত অনুষ্ঠান সভাপতিত্ত¡ করেন সাংবাদিক মোক্তার হোসেন মোল্যা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুল কমিটির সাবেক সভাপতি ফিরোজ জামান মোল্যা, সাংবাদিক আবু বকর, তাজুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাধুলা

১৭ সেপ্টেম্বর, ২০২১
২৬ ডিসেম্বর, ২০১৮
১৩ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন