Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

ছাগলনাইয়ার ওয়াজ ও দোয়া মাহফিল

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে ছাগলনাইয়ার শহীদ জিয়া ইসলামিয়া সিনিয়র মাদরাসার উদ্যোগে বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল এবং কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান গত শনিবার রাতে মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়।
শহীদ জিয়া ইসলামিয়া সিনিয়র মাদরাসার সভাপতি মো. ইস্রাফিলের সভাপতিত্বে ও সাংবাদিক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় মাহফিলের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগের চেয়ারম্যান মাওলানা ড. এএসএম বোরহান উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বাংলাদেশ নিউজ এজেন্সীর (বিএনএ) সম্পাদক মিজানুর রহমান মজুমদার। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা ওয়াহিদ উল্যাহ, মাওলানা মোহাম্মদ মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পপতি নুরুন নবী পাটোয়ারী, বান্দরবন জেলার ডিবির ওসি মোহাম্মদ আইয়ুব, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ, ছাগলনাইয়া কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব ব্যবসায়ী বদরুদ্দোজা ভূঁইয়া তারেক, তাজুল ইসলাম মজুমদার, ছাগলনাইয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ শেখ কামাল প্রমুখ। মাহফিল শেষে মাদরাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন বৃত্তি পরীক্ষার পক্ষ থেকে বিশেষ পুরস্কার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন