Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

চাটমোহরে ১০৪ শিক্ষকের পদ শূন্য

চাটমোহরে (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

পাবনার চাটমোহর উপজেলার ৪৯টি শিক্ষা প্রতিষ্ঠানে ১০৪টি শিক্ষকের পদ শূণ্য রয়েছে। স্কুল, কলেজ, মাদরাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান (বিএম) কলেজ ও ভোকেশনাল ইন্সটিটিউট এর শিক্ষকের এ পদগুলো শূণ্য রয়েছে। এতে শিক্ষা প্রতিষ্ঠানসমূহে পাঠদান ব্যাহত হচ্ছে। ফলে এর প্রভাব পরতে পারে শিক্ষার্থীদের ফলাফলে।
জানা যায়, এনটিআরসিএ শিক্ষকের শূণ্য পদ পূরণে চাহিদা পত্র পাঠালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের মাধ্যমে প্রতিষ্ঠান প্রধানরা স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানের শূণ্য পদের তালিকা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর প্রেরণ করেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মগরেব আলী জানান, জেলা শিক্ষা অফিস পাবনার স্বারক নং-জেশিঅ/পাবনা/২০২০/৫৭ তারিখ ১৬/০১/২০২০ পত্র প্রাপ্তির পর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শূণ্য পদে শিক্ষক নিয়োগের নিমিত্তে শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক ইরিকুইজিশন প্রদানের পর প্রয়োজনীয় কাগজপত্রসহ তা জেলা শিক্ষা অফিসে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক

২৩ ফেব্রুয়ারি, ২০২০
৫ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন