Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

নড়াইলে গৃহবধূ হত্যা স্বামী আটক শাশুড়ি পলাতক

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নড়াইলে আশা খাতুন (২০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করেছে বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী রফিকুল ইসলামকে পুলিশ গ্রেফতার করলেও শ্বাশুড়ী হনুফা বেগম পলাতক রয়েছে। গত শুক্রবার ভোরে নড়াইল শহরের দূর্গাপুর এলাকায় এ ঘটনাটি ঘটেছে। পরিবারের পক্ষ থেকে এটিকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করলেও নিহতের শ্বশুর গাফফার মোল্যা হত্যাকান্ডের জন্য ছেলে ও স্ত্রীকে দায়ি করে বলে স্বীকার করেছে। নিহতের গায়ের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানা গেছে।
এ ঘটনায় নিহত গৃহবধূ আশা খাতুনের পিতা মো. নুর ইসলাম বাদী হয়ে গত শনিবার নড়াইল সদর থানায় হত্যা মামলা দায়ের করেছে। নিহতের পরিবারের অভিযোগ, প্রায় ১ বছর আগে পারিবারিকভাবে নড়াইল পৌর এলাকার আব্দুল গাফফার এর ছেলে রফিকুলের সাথে সদরের হোসেনপুর গ্রামের মো. নুর ইসলামের মেয়ে আশা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মাদকাসক্ত রফিকুল ইসলাম স্ত্রী আশা খাতুনের উপর কারণ অকারণে নির্যাতন করতো। মাদক সেবনের দায়ে কয়েক দফা জেলও খেটেছে রফিকুল। এমনকি সময়ে অসময়ে টাকার জন্য রফিকুল ও তার মা ছেলের শ্বশুর বাড়িতে চাপ দিত। নিহতের মা লাভলী বেগমের অভিযোগ, আমার মেয়েকে মেরে ফেলার আগের দিনও আমার জামাই আর বেয়াইন আমার কাছ থেকে টাকা নিয়েছে। আমার মেয়েকে তারা শ্বাসরোধ করে মেরেছে, আমার মেয়েকে যেভাবে মেরেছে আমিও ওদের সেরকম শাস্তি চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন