Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

অনেক বদলের ওয়ানডে দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য গতকাল ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের হোম সিরিজে জিম্বাবুয়ের সঙ্গে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে টাইগাররা। তিনটি ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফরে চোটের জন্য বাদ পড়লেও এবারের স্কোয়াডে ফিরেছেন অধিনায়ক মাশরাফি মুর্তজা। চোট কাটিয়ে ফেরা অপর তারকা পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। ফিরিয়ে আনা হয়েছে টেস্টে ভালো করা নাজমুল হোসেন শান্তকেও। আর প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন নাঈম শেখ ও আফিফ হোসেন ধ্রæব। টি-টোয়েন্টিতে ভালো করে দুজনই জায়গা পেলেন রঙিন পোশাকের বড় ফরম্যাটে। আগের স্কোয়াড থেকে বাদ পড়েছেন সৌম্য সরকার, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, রুবেল হোসেন ও মোসাদ্দেক হোসেন।

উল্লেখ্য, মার্চের ১,৩ ও ৬ তারিখে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। তিনটি ম্যাচের ভেন্যু শুরুতে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ছিল। পরে সিলেটে স্থানান্তরিত করে বিসিবি।

ওয়ানডে স্কোয়াড : মাশরাফি মর্তুজা, তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ, আল–আমিন হোসেন, সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন