Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিরোইল বাসস্ট্যান্ডে জুয়ার আসরে র‌্যাবের হানা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজশাহী র‌্যাব-৫ শনিবার রাতে শিরোইল বাসস্ট্যান্ডে হানা দিয়ে ২৬ জুয়াড়িকে আটক ও সেখান থেকে নগদ দুই লাখ ১২ হাজার ৮০০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।
আটকরা হলো- রাজশাহী মহানগরীর মিয়াপাড়া এলাকার রফিকুল ইসলাম বাবু, শিরোইল স্টেশনপাড়া এলাকার উজ্জল হোসেন, সেলিম রেজা বিশু, শিরোইলের মোল্লামিল এলাকার শফিকুল ইসলাম, সেন্টু মন্ডল, উপশহর এলাকার আবুহেনা মোস্তফা কামাল, রাজারাহাতা এলাকার কাজী ছোটন, গণকপাড়া এলাকার মমিনুর রহমান, শিরোইল এলাকার আলমগীর হোসেন, বিহারী কলোনী এলাকার ফরমান আলী, আব্দুল ওয়াদুদ, জাহাঙ্গীর হোসেন, হাজরাপুকুর এলাকার সুমন শেখ, শাহিন হোসেন, তছলিম উদ্দিন, আবুল কালাম আজাদ, মুক্তার হোসেন মুক্তা, জাহাঙ্গীর হোসেন, নিউকলোনি এলাকার আজিজুর রহমান, কাউসার আলী, নারিকেলবাড়িয়া এলাকার নুর ইসলাম, আসাম কলোনি এলাকার খোকন, শাহাদৎ হোসেন সাধু, কাটাখালি এলাকার আরাফাত আলী, রাণীনগর এলাকার সুকুমার ও নওগাঁ জেলার নাপিতপাড়া এলাকার দিপক কুমার সরকার ।
জিজ্ঞাসাবাদশেষে সকালে আটক জুয়ারিদের মহানগরীর বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায় রাজশাহীর শিরোইল বাসস্ট্যান্ডে দীর্ঘদিন ধরে বাস শ্রমিক ও চালকরা প্রতিদিন জুয়ার আসর বসিয়ে লাখ লাখ টাকার জুয়া খেলে আসছে। এ নিয়ে এর আগেও বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রচার হলেও কখনও অভিযান চালায়নি পুলিশ। তবে র‌্যাব অভিযান চালিয়ে শনিবার রাতে বেশ কয়েকজনকে আটক করে।
জুয়ার আসরে নেতৃত্ব দেন পরিবহন শ্রমিক ইউনিয়নের বেশ কয়েক নেতা। তারা জুয়ার আসর বসিয়ে অবৈধভাবে অর্থ হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২৪ ফেব্রুয়ারি, ২০২২
১১ ফেব্রুয়ারি, ২০২২
৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ