Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

দিনাজপুরের বিরলে কুপিয়ে যুবক হত্যা

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৩২ এএম | আপডেট : ৪:০১ এএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২০

দিনাজপুরের বিরলে দুর্বৃত্তদের হামলায় কিবরিয়া (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে রানীপুকুর ইউনিয়নের হালজায় গ্রামের আব্দুল হান্নান মাস্টারের পুত্র। রোববার সন্ধ্যায় ওই ইউনিয়নের হাড়িপুকুর নামক স্থানে এ হামলার ঘটনাটি ঘটে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে গুরুতর রক্তাক্ত অবস্থায় দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।
বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, কিবরিয়া তার বন্ধু দুলাল হোসেনকে নিয়ে মোটর সাইকেলে বিরলের বহবলদিঘি বাজার থেকে বাড়ি ফিরছিলেন।

“বাজার থেকে প্রায় দুই কিলোমিটার দূরে রাঙ্গন হাড়িপুকুর নামক স্থানে পৌছলে একদল দুর্বৃত্ত তাদের গতিরোধ করে কিবরিয়াকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।”

এসময় মোটর সাইকেলের পেছনে থাকা দুলাল পালিয়ে যান। অন্যদিকে স্থানীয়রা এসে কিবরিয়াকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শীতল চন্দ্র পাহান জানান, ধারালো অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে কিবরিয়ার মৃত্যু হয়েছে।
বিষয়টি ওই ইউনিয়নের চেয়ারম্যান ফারুক আজমও নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ