Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কেশবপুর শহরে দুর্ধর্ষ চুরি

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ২:১২ পিএম

গত২৪ ঘন্টার মধ্যে কেশবপুর শহরে আবারো দোকান লুট হয়েছে। পুলিশের দাবি চুরি হয়েছে। এর আগে গত কাল শহরে ৭ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি হওয়ায় শহর জুড়ে আতংক ছড়িয়েছে।
আজ ভোর ৪টা ৫মিনিটে শহরের ট্রাক টার্মিনালের দুই নৈশ্য প্রহরিকে বেঁধে মুখে কস্টটেপ এটে রায়হান শিনারীর কোুল্পছেবল গেট ভেঙ্গে দরজার সামনে ট্রাক ঠেকিয়ে ২৮ জোড়া ইজিবাইকের ব্যাটারী ও ১৮টি ইলেকট্রিক মটর এবং ১টি লোহার সিন্দুক নিয়ে যায়। যার আনুমানিক মুল্য ৬লক্ষ টাকা।
দোকান মালিক মাসুদুর রহমান রায়হান জানান, ভোর রাত ৪টা ৫মিনিটে টার্মিনালের নৈশ প্রহরী কালু সরদার ও ভম্বল দাস কে ৭/৮জনের একদল লোক প্রথমে হাত ও পা বেধে এবং মুখে কস্টটেপ এটে ফেলেরেখে দোকানের দরোজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ট্রাক ভর্তি করে মালামাল নিয়ে চলে যায়। পুরো ঘটনা ১৮/২০ মিনিটে সংগঠিত হয়েছে। পরে ভোরে ট্রাক টার্মিনালে লোক জন এসে নৈশ প্রহরীদের উদ্ধার করে।
এব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ অহিদুজ্জামান চুরি হয়েছে বলে জানিয়ে বলেন, পুলিশের পক্ষে ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে চুরি না অন্য কিছু তখন বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ