Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩২ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিজ শয়ন ঘরের চালের সাথে গলায় গামছা জড়ানো অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার নাকাই ইউনিয়নের শীতল গ্রামে।
গ্রামবাসী সূত্রে জানাগেছে, শীতল গ্রাম সরকারপাড়ার মৃত আব্দুল আজিজের ছেলে রেজাউল করিম (৪০) একই গ্রামের আব্দুল মান্নানের কন্যা মুন্নি বেগমকে প্রায় ১৫/১৬ বছর আগে বিয়ে করে। দাম্পত্য জীবনে তাদের ৩টি সন্তান জন্মগ্রহণ করে। এরই এক পর্যায়ে শ^শুরবাড়ীর লোকজনের সাথে রেজাউলের বিভিন্ন বিষয়াদি নিয়ে বিবাদ দেখা দেয় এবং শ^শুরবাড়ীর লোকজন তাঁকে প্রায়ই মারধোর করতো। বাধ্য হয়ে রেজাউল ঢাকায় চলে যায় রিক্সা চালানোর জন্য। গত রোববার সে ঢাকা থেকে বাড়ী ফিরে এসে স্ত্রী মুন্নি বেগমের অনুপস্থিতিতে খাওয়া দাওয়া শেষে রাত আনুমানিক ৮টার দিকে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। সোমবার সকালে গ্রামবাসীরা তাঁকে নিজ শয়ন ঘরে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। বিষয়টি আতœহত্যা নাকি পরিকল্পিত হত্যাকান্ড তা নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, মৃত রেজাউলের দীর্ঘদিন যাবত শ্বশুরবাড়ীর লোকজনের সাথে মনোমালিন্য চলে আসছিল। তবে ময়নাতদন্ত রির্পোট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ