Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে গণ ধর্ষণের ঘটনায় দুই ধর্ষক গ্রেপ্তার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ৫:২৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণীর এক ছাত্রী (১৫) কে গণধর্ষনের ঘটনায় নয়ন মোল্লা (১৯) ও আরিফুল ইসলাম (২০) নামে দুই ধর্ষককে রোববার গভীর রাতে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঠবাড়িয়া পৌর শহরের কল্লাকাটা ব্রীজ সংলগ্ন ইলিয়াসের বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। নয়ন উপজেলার সাপলেজা গ্রামের মজিবর মোল্লার ছেলে ও আরিফুল জরিপের চর গ্রামের মৃত. বাদশার ছেলে।
থানা সূত্রে জানাযায়, পৌর শহরের এক ব্যবসায়ীর মেয়ে দশম শ্রেণীর ওই স্কুল ছাত্রী রাত সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ওই দুই লম্পট দেশীয় অস্ত্রের মুখে অপহরণ করে কল্লাকাটা ব্রীজ সংলগ্ন ইলিয়াসের বাসায় নিয়ে আটকে রাখে। এরপর বখাটে নয়ন মোল্লা ও আরিফুল ইসলাম গভীর রাত পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে।
এদিকে ওই ছাত্রী বাসায় না ফেরায় তার পরিবারের সদস্যরা খোজাখুঁজি করে না পেয়ে পুলিশকে অবহিত করে। মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শশ শহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়াসের বাসা থেকে দুই বখাটেকে রাত সাতে তিন টার দিকে আটক করে এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনার মামলা নেয়া হয়েছে। স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার দুপুরে পিরোজপুর জেলা সিভিল সাজৃন কার্যালয়ে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ ফেব্রুয়ারি, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০
৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ