Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

রংপুরে মহাসড়ক থেকে অজ্ঞাত যুবকের বিবস্ত্র লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৩ পিএম | আপডেট : ৭:৪০ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২০

রংপুর নগরীর উত্তম পুরাতন বেতারপাড় সংলগ্ন রংপুর-দিনাজপুর মহাসড়কের ওপর থেকে বিবস্ত্র অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার জানিয়েছেন, আজ সকালে রংপুর মহানগরীর উত্তম পুরাতন বেতার পাড়ার রংপুর-দিনাজপুর মহাসড়কের ওপরে একটি লাশ দেখতে পায় টহল পুলিশ। খবর পেয়ে সেখানে পুলিশের ক্রাইম জোন সিআইডিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। সিআইডির ক্রাইম সিন এসে লাশের চারদিকে কর্ডন করে রাখে। লাশের পরনে কোনো কাপড় ছিল না। তবে পাশের একটি ভবনের দেয়ালে ছোপ ছোপ রক্তের দাগ দেখা গেছে। এছাড়াও ২০ গজ দূরে স্যান্ডেল ও একটি শার্ট পাওয়া গেছে।
মেট্রোপলিটন পুলিশ, সিআইডিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা ইতিমধ্যেই এ ব্যাপারে তদন্ত কার্যক্রম শুরু করেছে। বিষয়টি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড নাকি দুর্ঘটনা সেটি খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ জানিয়েছে, এটি রহস্যময় ঘটনা। আমরা সবকিছু খতিয়ে দেখছি। এটি দুর্ঘটনা নাকি পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে দুর্ঘটনার নাটক সাজানো হয়েছে, তা এখন বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ