Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে প্রাথমিক শিক্ষক নিয়োগ দাবিতে মানববন্ধন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলে ২০১৮ সালে প্রাথমিকে সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীদের প্যানেল গঠন করে নিয়োগের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল সোমবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে জেলা প্যানেল বাস্তবায়ন কমিটির আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন কমিটির সভাপতি মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক মো. সুজনসহ শিক্ষক নিয়োগ পরীক্ষায় মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীরা।
প্যানেলের মাধ্যমে ২০১৪ সাল পর্যন্ত ৪৩ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হয়েছ। ২০১৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগের কোনো বিজ্ঞপ্তি হয়নি। অতিদ্রুত এই সব পরীক্ষার্থীদের নিয়োগের ব্যবস্থা না করা হলে তাদের চাকরির বয়স শেষ হয়ে যাবে। তাই সরকারের নিকট অতিদ্রুত এসব শিক্ষককে পরীক্ষার্থীদের প্যানেলে নিয়োগের দাবি জানান তারা। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ