Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

রাজশাহীতে এসএমই পণ্য মেলার উদ্বোধন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীতে শুরু হলো সাত দিনের আঞ্চলিক এসএমই পণ্য মেলা। গতকাল সোমবার দুপুরে কালেক্টর মাঠে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এই মেলার উদ্বোধন করেন। রাজশাহী জেলা প্রশাসনের সহায়তায় এসএমই ফাউন্ডেশন এই আয়োজন করেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন করছেন। অনেক অপ্রচলিত খাতে উন্নয়ন করছে বর্তমান সরকার। বাংলাদেশে জাহাজ তৈরি হচ্ছে, মোবাইল তৈরি হচ্ছে। এসব বিভিন্ন ক্ষেত্রে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের বেশি বেশি সম্পৃক্ত করতে হবে। কম সুদে ব্যাংক ঋণের ব্যবস্থা নিশ্চিত করতে হবে। রাজশাহীর জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম,পিপিএম ও রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ড. মোঃ আব্দুল মান্নান।
স্বাগত বক্তব্য রাখেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক। আরও উপস্থিত ছিলেন এসএমই ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক আবু মঞ্জুর সাইফ, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ মনিরুজ্জামান, বিসিক রাজশাহীর আঞ্চলিক পরিচালক তামান্না রহমান। মেলার উদ্বোধন অনুষ্ঠান শেষে অতিথিদের সাথে নিয়ে মেলার স্টলগুলো পরিদর্শন করেন মেয়র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ