Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় বীমা দিবসের শোভাযাত্রা ২৯ ফেব্রুয়ারি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৭ এএম

জাতীয় বীমা দিবস- ২০২০ উপলক্ষে রাজধানী ঢাকায় শোভাযাত্রা অনুষ্ঠিত হবে আগামী ২৯ ফেব্রুয়ারি শনিবার। ওই দিন সকাল ৯টায় শেরেবাংলা নগর মানিক মিয়া এভিনিউয়ে বাংলাদেশ জুট রিসার্চ ইনস্টিটিউটের সামনে থেকে শুরু হবে এ শোভাযাত্রা। সম্প্রতি এক চিঠিতে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) এ তথ্য জানিয়েছে।
এর আগে জাতীয় বীমা দিবস উপলক্ষে রাজধানী ঢাকায় শোভাযাত্রা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ১ মার্চ সকাল ৭ টায়। শেরেবাংলা নগর মানিক মিয়া এভিনিউয়ের পশ্চিম পাশের আড়ং মোড়ের বিপরীত পাশ থেকে শুরু হওয়ার কথা ছিল এ শোভাযাত্রা। গত ১৮ ফেব্রুয়ারি বীমা কোম্পানিগুলোকে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানায় নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ। বীমা খাতের নিয়ন্ত্রক সংস্থা ও সংশ্লিষ্ট অন্য প্রতিষ্ঠানসহ দেশের সরকারি-বেসরকারি ৭৮টি লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানির প্রায় সাড়ে ৩ হাজার কর্মকর্তা এই শোভাযাত্রায় অংশ নেয়ার কথা রয়েছে। বীমা দিবসে শপথ করি, উন্নত দেশ গড়ি-এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ১ মার্চ প্রথমবারের মতো দেশে পালিত হবে জাতীয় বীমা দিবস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ