Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সামিরা এখন কোথায়?

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৩৬ এএম

এক সময়ের বাংলা চলচ্চিত্রের পর্দা কাঁপানো নায়ক ছিলেন সালমান শাহ। এক সময়ের বহু নারীর হৃদয়ে নাম ছিল তার। কিন্তু হঠাৎ রহস্যজনক মৃত্যুর মধ্য দিয়ে তিনি চলে যান সবাইকে কাঁদিয়ে।
সালমান শাহ’র স্ত্রী ছিলেন সামিরা। সামিরার বাবা জাতীয় দলের সাবেক উইকেটকিপার অধিনায়ক শফিকুল হক হীরা। মা থাইল্যান্ডের নাগরিক চট্টগ্রামের বিউটি পার্লার ব্যবসায়ী। লুসি বিউটি পার্লার নামে তার চট্টগ্রামে একটি পার্লার রয়েছে। বিয়ের পর সামিরা ঢাকায় একটি বিউটি পার্লারও খুলেছিলেন।
স্বামী সালমান শাহ’র মৃত্যুর পর সামিরা ব্যবসায়ী মুস্তাক ওয়াইজকে বিয়ে করেন। বিয়ের পরে তিনি দেশ ছেড়ে থাইল্যান্ডে চলে যান। নতুন সংসারে একটি ছেলে ও দুটি মেয়ে রয়েছে তার। একেবারে প্রয়োজন না পড়লে সামিরা বাংলাদেশে আসেন না।
সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সালমানের মৃত্যুকে হত্যা নয় বরং তিনি নিজেই পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছিলেন বলে পিবিআই সংবাদ সম্মেলনে তাদের প্রতিবেদনে জানিয়েছেন।
১৯৯৬ সালে সালমানের মৃত্যুর পর মা নীলা চৌধুরী ১১জনের বিরুদ্ধে অভিযোগ করে মামলা দায়ের করেন। অভিযোগে তিনি বলেন, সামিরার সাথে বিতর্কিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল এবং এ দু’জন মিলেই সালমানকে হত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান শাহ

২৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন