Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

সোনাইমুড়ীতে অস্ত্র ও গুলিসহ যুবক আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:১৬ পিএম

সোনাইমুড়ী বাইপাস এলাকা থেকে খালেদ হোসেন জুয়েল (৩৫) নামের এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড কার্টুজ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত খালেদ হোসেন জুয়েল চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের বৈকন্ঠপুর গ্রামের আমির হোসেন মাস্টারের ছেলে। সে রামনারায়নপুর ইউনিয়ন যুবলীগের একজন সক্রিয় কর্মী বলে একাধিক সূত্রে জানা গেছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১১টার দিকে সোনাইমুড়ী বাইপাস এলাকায় অভিযান চালানো হয়। এসময় ঢাকা থেকে আসা একটি গাড়ী থেকে নামে জুয়েল। তাকে আটক করে তার সাথে থাকা একটি স্কুল ব্যাগে তল্লাশি চালিয়ে একটি পাইপগান ও দুই রাউন্ড কার্টুজ উদ্ধার করা হয়।
নোয়াখালী ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, জুয়েলের বিরুদ্ধে ঢাকার একটি থানায় আগের একটি মামলা রয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ