Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে যুব দলের বিক্ষোভ-সমাবেশ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৭ পিএম

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত কারামুক্তি ও বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের মিছিলে হামলা চালিয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ নেতাকর্মীদের আহত করার প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল।
মঙ্গলবার দুপুরে শহরের পোষ্টাফিস পাড়াস্থ দলীয় কার্যালয়ে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাঁধা দেয়। পরে কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল, যুবদলের সভাপতি রায়হান কবির, সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, সিনিয়র সভাপতি নাসিম পারভেজ তারা, সাংগাঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রজব।
বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার নি:শর্ত কারামুক্তি, তারেক রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। বিএনপি’র মিছিলে পুলিশি হামলা চালিয়ে রুহুল কবির রিজভীসহ নেতাকর্মীদের আহত করার তীব্র প্রতিবাদ জানান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ