Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

যাত্রাবাড়ীতে প্রকাশ্যে ছুরিকাঘাতে যুবক হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৫১ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে ইমন (১৮) নামে এক পোশাক শ্রমিককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এমনকি তখন তার বাবাও সামনে ছিলেন। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে যাত্রাবাড়ীর শনির আখড়া গোবিন্দপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত ইমন মুন্সিগঞ্জের সিরাজদিখান নয়াবাড়ি গ্রামের আবু বকরের ছেলে। তিনি শনির আখড়া গোবিন্দপুর এলাকায় একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতেন।

ঘটনার সময় উপস্থিত থাকা ওই যুবকের বাবা আবু বকর জানান, আমরা বাপ-ছেলে উভয়ই গোবিন্দপুর গ্রামীণ পোশাক কারখানায় চাকরি করতাম। দুপুরে লাঞ্চ বিরতির সময় বাপ-ছেলে একসঙ্গে বের হই। আমি ছিলাম পেছনে। আমার ছেলে ছিল সামনে। গোবিন্দপুর সরকারি প্রাথমিক স্কুলের সামনে আমার ছেলে পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা রাজু ও হুমায়ন নামে দুই যুবক আমার ছেলের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ