Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ফরিদপুরে উগ্রবাদ বিরোধী ছাত্র সংলাপ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৫৬ পিএম

ডিএমপির কাউন্টার টেরিরিজম ইউনিটের পক্ষ থেকে ফরিদপুর জেলার স্কুল কলেজের আড়াই’শ জন ছাত্র-ছাত্রী নিয়ে উগ্রবাদ বিরোধী ছাত্র সংলাপ বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল দশটা হতে দুপুর দেড়টা পর্যন্ত স্থানীয় কবি জসীমউদদীন হলে ডিএমপির কাউন্টার টেরিরিজম ইউনিটের আয়োজনে ও বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আর্ন্তজাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মান প্রকল্পের অর্থায়নে এই সেমিনার অনুষ্ঠিত হয়।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশার সভাপতিত্বে সেমিনারের উদ্বোধন করেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম সেবা।
সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশারফ আলী। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর সুলতান মাহমুদ, প্রফেসর রিজভী জামান, জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল, ডিএমপির সিটিটিসি ইউনিটের উপপুলিশ কমিশনার মোঃ আসাদুজ্জামান (বিপিএম, পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুজ্জামান প্রমুখ।
এসময় ফরিদপুর জেলার স্কুল কলেজের আড়াই’শ জন ছাত্র-ছাত্রী নিয়ে উগ্রবাদ বিরোধী ছাত্র সংলাপ বিষয়ের উপর পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন ও প্রশিক্ষন প্রদান করেন ডিএমপির কাউন্টার টেরিরিজম ইউনিটের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. তৌহিদুল ইসলাম(বিপিএম বার)। পুরো সেমিনারটি সঞ্চালনা করেন সহকারি পুলিশ সুপার নোমান আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেমিনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ