Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী

নিশ্চিত ক্যাশ ভাউচারের সুযোগ

মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬ শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 সারাদেশে শুরু হলো মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬। এর আওতায় ফ্রিজ, টিভি ও এসি কিনলে ৬০০ ফ্রিজ ফ্রি দেয়ার ঘোষণা দিয়েছে মার্সেল। আছে বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। এই সুবিধা ফেব্রæয়ারির ২৪ তারিখ থেকে সারাদেশে কার্যকর হয়েছে। চলবে আগামী ৩১ মে পর্যন্ত।

গত সোমবার রাজধানীর বসুন্ধরায় মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬ এর ‘ডিক্লারেশন প্রোগ্রাম’ এ সংক্রান্ত ঘোষণা দেয় কর্তৃপক্ষ। এর আওতায় দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করলে ডিজিটাল বাছাইয়ে ক্রেতাদের জন্য রয়েছে ৬০০ ফ্রিজ ফ্রি পাওয়ার সুবিধা। প্রত্যেক ক্রেতার জন্য আছে ১০ হাজার টাকা পর্যন্ত বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশ ভাউচার। এছাড়া মার্সেল এসির ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রি।

ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন সেলস ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, উদয় হাকিম ও আরিফুল আম্বিয়া, ফ্রিজ বিভাগের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) গোলাম মুর্শেদ, এসি বিভাগের সিইও তানভীর রহমান, টিভি বিভাগের সিইও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও মো. কামরুজ্জামান, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অ্যাডিশনাল ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রিজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ