Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

ক্রিকেট বিশ্বের ‘ক্রাশ’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আইসিসি মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ ও ভারতের মধ্যে খেলা চলছিল। টিম ইন্ডিয়া বাংলাদেশকে হারিয়েছে ১৮ রানে। শেফালি ভার্মার শক্তিশালী ইনিংস এবং পুনম যাদবের স্পিনের জাদুতেই ভারত জিতেছে ওই ম্যাচ। কিন্তু ম্যাচের সময় ক্রিকেটপ্রেমী দর্শকদের চোখ বারেবারে গেছে বাংলাদেশি খেলোয়াড় জাহানারা আলমের দিকে।

খেলা দিয়ে না হলেও কাজল কালো চোখ দিয়ে মাঠে সবার মনোযোগ কেড়ে নিয়েছিলেন তিনি। কাজল নয়না জাহানারার ছবি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল তিনি। যদিও চোখের জাদু ছড়ানোর বাইরে জাহানারা ভারতের বিপক্ষে বিশেষ কিছু করতে পারেননি। বল হাতে প্রচুর রান দিয়েছেন। তার ৪ ওভারে ভারতের সংগ্রহ ৩৩ রান। একই সঙ্গে, ব্যাটিংয়ে মাত্র ১০ রান করে আউট হন তিনি।
সাংবাদিক ও ভাষ্যকার মেলিন্ডা ফেরাল জাহানারার পক্ষ নিয়ে লিখেছেন, ‘আমি জানতে চাই কোন আইলাইনারের জাদুতে জাহানারা সবার চোখের মণি! তাহলে আমিও লাগাব।’ তাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে একজনের মন্তব্য, ‘যাই বলুন, ম্যাচের ক্রাশ ছিলেন জাহানারাই!’ টুইটারেও জাহানারা আলমের ছবি মুগ্ধতা ছড়িয়েছে। অসংখ্য শেয়ার ও কমেন্ট করা হয়েছে। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন