Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বগুড়ার কারাগারে থেকেই দাখিল পরীক্ষা দিচ্ছে রাশেদুল

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া জেলা কারাগার থেকেই এবার দাখিল পরীক্ষা দিচ্ছে মাদ্রাসা ছাত্র রাশেদুল। সে গাবতলী উপজেলার রামেশ্বরপুরের মতিউর রহমানের ছেলে। ভাংচুর-নাশকতা মামলায় কারাগারে হাজতি হিসেবে কারাগারে আছে।
বগুড়া কারাগারের জেলার তারেক কামাল জানান, রাশেদুল গাবতলীর কামার চত্তব বাতাশোন নেছা আলীম মাদ্রাসার ছাত্র। ২৫ জানুয়ারি ২০১৫ সালে তার বিরুদ্ধে বগুড়ার সদর থানায় ভাংচুর-নাশকতার মামলা হয়। ১৬ নভেম্বর ২০১৫ সালে সে গ্রেফতার হয়ে বগুড়া জেলা কারাগারে আছে। কারাগারেই তার পড়া লেখার ব্যবস্থা করা হয়েছে। এরপরও যদি তার কোনো সমস্যা হয় তা হলে তা দূর করা হবে। রাশেদুল জানান, গতকাল সোমবার কোরআন মাজিদ বিষয়ে পরীক্ষা ছিল। পরীক্ষা ভালো হয়েছে। কারাগারে পড়ালেখা করতে এবং পরীক্ষা দিতে তেমন কোনো সমস্যা হচ্ছে না। তবে দিনের বেলা লকাপে হৈচৈয়ের কারণে পড়ালেখার একটু সমস্যা হয় তা ছাড়াও রাত ১১টার পর পড়ালেখা করতে দেয় না তার কক্ষের দায়িত্বপ্রাপ্ত ম্যাট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ার কারাগারে থেকেই দাখিল পরীক্ষা দিচ্ছে রাশেদুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ